January 28, 2009

শুধুই কি কথোপকথন??:: ১

--কেমন আছো তুমি?
--হুম্ম, ভাল।
--আপনি?
--ভাল।
--কিসে পড় তুমি?
--তড়িৎ প্রকৌশলে।
--আমিও এই বিষয়েরই ছাত্র।
--ও আচ্ছা। কি করেন আপনি?
---আমি এখন জিপিতে জব করি। কোন ইয়ার চলছে তোমার?
--সেকেন্ড ইয়ার। আপনি কি বুয়েটের ছাত্র?
--হুম্ম। একটা প্রশ্ন করি যদি কিছু মনে না করো?
--হুম্ম।
--তুমি তোমার মনের কথা শোন নাকি মস্তিস্কের কথা শোন?
--মস্তিস্কের কথা শুনি। কেন?
--তোমার নিশ্চয়ই কোনো ছেলেবন্ধু নেই, তাই না?
--( রেগে) নেই তো কি হয়েছে?
--নাহ কিছু হয়নি, আমারো না কোনো মেয়ে বন্ধু নেই। কি করি বলত?
--আমি কি জানি কি করবেন......
--তুমি রেগে যাচ্ছ।
--(নিজেকে সামলিয়ে) নাতো!
--শোন, মনের ভিতরটাকে আলোকিত কর। মনের কথা বুঝার চেষ্টা কর।
--ঠিক আছে কিন্তু আপনি আমাকে এসব কথা কেন বলছেন?
--আচ্ছা তোমায় কেউ কখন বলেনি ভালবাসি?
--সেটা আমি আপনাকে কেন বলব?
--খুজঁছ নাকি কাউকে?
--নাহ আমি কেন খুঁজব?? আজব!!
--আমিও না কাউকে খুঁজি না, কেউ চাইলে খুঁজে নেবে কি বল?
--
--তুমি কথা বল। smiley দিবা না আমি পছন্দ করি না।
--ওহ, sorry!
--হুম্ম তাইত উচিত।
--খুঁজ না কিন্তু ঠিক আছে?
--দেখা যাক।
--আজ যাই। পরে দেখা হবে আবার।
--ঠিক আছে।

এখানেই সেদিনের মতো কথা শেষ।

No comments: